Banglar Chokh | 澳洲幸运20开奖官网直播

সিঙ্গাপুরকে হারিয়ে গ্রুপ সেরা বাংলার মেয়েরা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০২:৩৪, ১ মে ২০২৩

সিঙ্গাপুরকে হারিয়ে গ্রুপ সেরা বাংলার মেয়েরা

ছবি-সংগৃহীত

ফুটবকে বাংলাদেশের মেয়েদের উন্নতি চোখে পড়ছে অনেকদিন ধরে। একটু একটু করে নিজেদের এগিয়ে নিচ্ছে তরুণীরা। অনুর্ধ্ব ১৭ এফএফসি এশিয়ান কাপের বাছাই পর্বে সিঙ্গাপুরকে ৩-০ গোলে দ্বিতীয় ধাপে উঠেছে বাংলাদেশের মেয়েরা।


প্রথম ম্যাচে তুর্কমেনিস্তানকে ৬-০ গোলে হারিয়েছিল বাংলাদেশ। একই প্রতিপক্ষকে ৭-০ গোলে উড়িয়ে দিয়েছিল সিঙ্গাপুর। গোল উৎসব সেরে আজ রোববার (৩০ এপ্রিল) সিঙ্গাপুরের জালান বেসার স্টেডিয়ামে মুখোমুখি হয় বাংলাদেশ ও স্বাগতিক দল। তবে, স্বাগতিকদের হেসেখেলে হারিয়ে গ্রুপসেরা হয়েছে বাংলাদেশ।

খেলার শুরু থেকেই আধিপত্য বিস্তার করতে থাকে বাংলার মেয়েরা। সিঙ্গাপুরের রক্ষণকে রীতিমতো চাপে ফেলে তারা। মাঝে মধ্যে সিঙ্গাপুর কিছু বিচ্ছিন্ন আক্রমণের চেষ্টা করলেও তা মাথাব্যথা হতে পারেনি বাংলাদেশের জন্য।

ম্যাচের ২১ মিনিটে প্রথম গোলের দেখা পায় বাংলাদেশ। স্পটকিক থেকে দলকে এগিয়ে নেন সুরভী আকন্দ প্রীতি। প্রথম ম্যাচেও পেনাল্টি থেকে গোল পেয়েছিলেন এই ফরোয়ার্ড। বিরতির আগে আর গোল না হলেও সুযোগ পেয়েছিল বাংলাদেশ। তবে, সুযোগকে কাজে লাগাতে পারেনি তারা।

বিরতি থেকে ফিরে গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি বাংলাদেশকে। ৫৫ মিনিটে আবারও পেনাল্টি থেকে লক্ষ্যভেদ করেন প্রীতি। আর বাংলাদেশ শিবিরে তৃতীয়বার উল্লাস এনে দেন সুলতানা আক্তার। ম্যাচের ৬২ মিনিটে দুর্দান্ত এক গোল করেন তিনি। 

ম্যাচের বাকি অংশে আক্রমণ শানালেও গোলের দেখা পায়নি গোলাম রাব্বানী ছোটনের শিষ্যরা। তবে, টানা দুই ম্যাচ জিতে গ্রুপসেরা হয়েই পা রাখেন এফএফসি এশিয়ান কাপের বাছাইয়ের দ্বিতীয় ধাপে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়