Banglar Chokh | 澳洲幸运20开奖官网直播

নারী সুপার লীগের ট্রফি উন্মোচন

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০১:৩৫, ২ মে ২০২৩

নারী সুপার লীগের ট্রফি উন্মোচন

ছবি-সংগৃহীত

চার দল নিয়ে চলতি মাসেই থেকে মাঠে গড়াতে পারে নারী ফুটবলারদের ফ্র্যাঞ্চাইজি লীগ। প্রথমবারের মতো বাংলাদেশ মেয়েদের নিয়ে আয়োজন করেছে এমন লীগের। বাংলাদেশ ওমেন্স সুপার লীগ শুরুর আগে আজ রাজধানীর এক হোটেলে আসরটির ট্রফি ও বল উন্মোচন করা হয়েছে।

বাংলাদেশ ওমেন্স সুপার লীগের ট্রফিটি ইংল্যান্ডে তৈরী হয়েছে। ট্রফির দৈর্ঘ্য ২২ ইঞ্চি। এটি তৈরিতে ব্যবহৃত হয়েছে কপার, সিলভার এবং ১৮ ক্যারেট সোনা। বল তৈরি করেছে ভারতের নিভিয়া স্পোর্টস। এই বলটি বাংলাদেশের ওমেন্স ফ্র্যাঞ্চাইজিলীগের জন্য বিশেষভাবে নির্মিত। অন্য কোনো প্রতিযোগিতায় এই বল ব্যবহৃত হবে না। নারী ফ্র্যাঞ্চাইজি লীগের বলেরঅফিসিয়াল নাম দেওয়া হয়েছে ‘অস্ত্র’।

কোন চার ফ্র্যাঞ্চাইজি অংশগ্রহণ করছে সেই নাম অবশ্য এখনও ঘোষণা করেনি বাফুফে ও টুর্নামেন্টের স্বত্বাধিকারীর প্রতিষ্ঠান কেস্পোর্টস। আগামী ১৫ মে টুর্নামেন্ট শুরুর দিনক্ষণ থাকলেও সম্প্রতি বাফুফের কিছু বিষয়ের কারণে সেটা পেছাতে খানিকটা বাধ্যহয়েছে।

আগামীকাল দুপুরে বাফুফের নির্বাহী কমিটির সভায় নারী ফ্র্যাঞ্চাইজি লীগের অনুমোদনের বিষয়টি এজেন্ডা হিসেবে রয়েছে।নির্বাহী সভার অনুমোদনের আগেই আজকের এই অনুষ্ঠান হওয়ায় নির্বাহী কমিটির অনেকের মধ্যে খানিকটা প্রশ্ন তৈরি হয়েছে।

জমকালো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেডারেশনের নির্বাহী কমিটির ২০ জনের মধ্যে মাত্র দুইজন। মহিলা ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ ও ফেডারেশনের সদস্য জাকির হোসেন চৌধুরী।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়