Banglar Chokh | 澳洲幸运20开奖官网直播

ওয়েস্ট হ্যামের কাছে  ১-০ হেরে গেল ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৫:২৩, ৮ মে ২০২৩

ওয়েস্ট হ্যামের কাছে  ১-০ হেরে গেল ইউনাইটেড

ছবি-সংগৃহীত

আগের ম্যাচের হারের ধাক্কা কাটিয়ে উঠতে পারল না ম্যানচেস্টার ইউনাইটেড। রোববার (৭ মে) ওয়েস্ট হ্যামের বিপক্ষে ১-০ গোলে হেরেছে টেন হ্যাগের দল। এই হারে সেরা চারের লড়াইটা আরও জমে উঠল।
 

রোববার আর্সেনালের কাছে ২-০ গোলে হেরেছে নিউক্যাসল ইউনাইটেড। ফলে ওয়েস্ট হ্যামের বিপক্ষে জয় পেলেই টেবিলের সেরা তিনে জায়গা করে নিত রেড ডেভিলরা। তবে সে সুযোগ হাতছাড়া করেছে ব্রুনো ফার্নান্দেসরা।

প্রথম হাফের ২৭তম মিনিটে সাইদ বেনরাহমার গোল ওয়েস্ট হ্যামকে এগিয়ে দেয়। এরপর আক্রমণের হার আরও বাড়িয়ে দেয় সফরকারীরা। তবে ম্যানইউ গোল করতে পারেনি প্রথম হাফে। দ্বিতীয় হাফেও একই দৃশও। গোলের দেখা পায়নি আর কোন দল। ফলে ১-০ গোলে হার নিয়েই ওয়েস্ট হ্যামের মাঠ লন্ডন স্টেডিয়াম ছাড়তে হয় ইউনাইটেডকে।

প্রিমিয়ার লিগে টানা দুই ম্যাচে হারল টেন হ্যাগের দল। এর পাশাপাশি টানা দ্বিতীয়বার হারাল লিগ টেবিলে তিনে ওঠার সুযোগ। গত বৃহস্পতিবার (৪ মে) তারা একই ব্যবধানে হেরেছিল ব্রাইটনের বিপক্ষে।

৩৪ ম্যাচে ১৯ জয় ও ৬ ড্রয়ে ৬৩ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে ম্যানচেস্টার ইউনাইটেড। তাদের চেয়ে ১ পয়েন্ট কম নিয়ে পাঁচে লিভারপুল। অবশ্য অ্যানফিল্ডের দলটি এক ম্যাচ বেশি খেলেছে। আর ৩৪ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে নিউক্যাসল ইউনাইটেড। 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়