Banglar Chokh | 澳洲幸运20开奖官网直播

রিয়াল মাদ্রিদকে নিয়ে খেলা করেছে ম্যানচেস্টার সিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৬:৫০, ১০ মে ২০২৩

রিয়াল মাদ্রিদকে নিয়ে খেলা করেছে ম্যানচেস্টার সিটি

ছবি-সংগৃহীত

রিয়াল মাদ্রিদের নিজেদের মাঠ সান্তিয়ানো বার্নাব্যুতে দাপট দেখাচ্ছে ম্যানচেস্টার সিটি, প্রথমার্ধের জন্য এই কথা অন্তত শতভাগ খাঁটি। কিন্তু সিটিজেনদের আটকে রেখে গোলের দেখা পেল স্বাগতিকরাই। ভিনিসিউস জুনিয়রের গোলে বিরতির আগে স্পেনের ক্লাবটির লিড ১-০ গোলে।
 
 চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের প্রথম লেগের প্রথমার্ধের পুরো সময়ই রিয়াল মাদ্রিদকে নিয়ে খেলা করেছে ম্যানচেস্টার সিটি। ৩৫ মিনিট পর্যন্ত অন-টার্গেটে ৪টি শট নিয়েছিল পেপ গার্দিওলার শিষ্যরা, বিপরীত দিক থেকে কোনো শটই নিতে পারেনি রিয়াল মাদ্রিদ। ৩৬ মিনিটে প্রথম শট নিয়েই জালের দেখা পায় কার্লো অ্যানচেলত্তি বাহিনী।

ওয়ান টু ওয়ান পাসে লুকা মদ্রিচের কাছ থেকে বল পেয়ে কামাভিঙ্গা ওপরে উঠেন।  সেই বল তিনি দেন ভিনিসিউস জুনিয়রের পায়ে। অল্প রান-আপ করে ডি বক্সের বাইরে থেকে ব্রাজিলিয়ান তারকা দুর্দান্ত এক শট নেন ম্যানসিটির জাল বরাবর। এডারসন ঝাঁপিয়ে পড়েও তার নাগাল পাননি, ততক্ষণে শুরু হয় স্বাগতিকদের এগিয়ে যাওয়ার উল্লাস।

এর আগে ম্যানচেস্টার সিটি গোলের বেশ কয়েকটি সুযোগ পেয়েছিল। কিন্তু রিয়ালের রক্ষণ-বাধায় তারা সফলের খাতায় নাম লেখাতে পারেনি। অষ্টম মিনিটেই ডি ব্রুইনার চেষ্টা প্রতিহত করে দেন থিবো কর্তোয়া। স্বাগতিকরা দারুণ উপলক্ষ তৈরি করেছিল ২৫ মিনিটে। ভিনিসিউস জুনিয়র দারুণ এক পাসে বল দিয়েছিলেন করিম বেনজেমাকে। কিন্তু তার আগেই বল ক্লিয়ার করে রুবেন দিয়াজ সফরকারী দলকে বাঁচিয়ে দেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়