Banglar Chokh | 澳洲幸运20开奖官网直播

টাঙ্গাইলে ঢাকা আহ্সানিয়া মিশনের সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত 

 বিভাস কৃষ্ণ চৌধুরী টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ০১:৫৯, ২৫ মে ২০২৩

টাঙ্গাইলে ঢাকা আহ্সানিয়া মিশনের সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত 

নিজস্ব ছবি

টাঙ্গাইলে স্বাস্থ্য সুরক্ষায় ঢাকা আহ্সানিয়া মিশন এর আয়োজনে কো'ভি'ড 1'9 এবং এর টি'কা সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। 
 টাঙ্গাইল  জেলা মৎস্য সমিতি প্রাঙ্গণে ২৪ মে বুধবার বিকালে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
সভায় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ আব্দুল্লাহ আল মামুন। সভাপতিত্ব করেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ শিমু সাহা। 
বিশেষ অতিথি ছিলেন হিউম্যান রাইটস্ রিভিউ সোসাইটি টাঙ্গাইল জেলা শাখার সভাপতি সাংবাদিক মোঃ রাশেদ খান মেনন (রাসেল), সিভিল সার্জন অফিসের প্রোগ্রাম অফিসার মোঃ নুরুল ইসলাম, এস আই মুন্জিয়া বেগম ও এস আই শামীমা হাসান। 

সভা সঞ্চালনা করেন ঢাকা আহ্সানিয়া মিশন টাঙ্গাইল এর আউটলেট ম্যানেজার মোঃ রিবাদ কিরন আকন্দ। 

অনুষ্ঠানের শুরুতেই তিনি সংশ্লিষ্ট বিষয়বস্তু নিয়ে তথ্য উপাত্ত উপস্থাপন করেন। 

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জজ কোর্টের বিজ্ঞ আইনজীবীগণ, নারীমুক্তি সংঘ টাঙ্গাইলের সমন্বয়কারী আসিফ ইকবাল খান, প্রোগ্রাম অফিসার কামাল হোসেন খান, ডি আই সি ম্যানেজার মোঃ সাখাওয়াত হোসেন, বাসা এন্টারপ্রাইজ, এফপিএবি 'সহ বিভিন্ন সংস্থার প্রতিনিধিগণ ও সেবাভোগী (যৌনকর্মী) 'সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। 

আয়োজকরা বলেন, ঢাকা আহ্সানিয়া মিশন ১৯৫৮ সাল থেকে সমাজে দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। 

উক্ত কাজের ধারাবাহিকতার অংশ হিসেবে, দি গ্লোবাল ফান্ড এর আর্থিক এবং সেভ দ্যা চিলড্রেন এর কারিগরি সহযোগিতায় ঢাকা আহসানিয়া মিশন প্রকল্পটি বাস্তবায়ন করছে। 
উক্ত কার্যক্রমের মধ্যে কো'ভি'ড 1'9 কে অতি গুরুত্বের সাথে বিবেচনা করে অন্তর্ভুক্ত করা হয়েছে। বর্তমান পরিস্থিতিতে করণীয় বিষয়ে সর্বস্তরের মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধিকরণের লক্ষ্যে জন সচেতনতা মূলক এই ক্যাম্পেইন প্রোগ্রামের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানটিতে সার্বিক সহযোগিতায় ছিলেন নারী মুক্তির সংঘ টাঙ্গাইল। এই ক্যাম্পেইনে প্রজেক্টর এর মাধ্যমে স্বাস্থ্য সুরক্ষায় করণীয় বিভিন্ন বিষয় নিয়ে ভিডিও চিত্র প্রদর্শিত হয়। সেই সাথে সঠিকভাবে হাত ধোয়ার নিয়ম শেখানো হয়।
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়