Banglar Chokh | 澳洲幸运20开奖官网直播

শেরপুরে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হলেন আবু তারেক

শাহরিয়ার মিল্টন,শেরপুর

প্রকাশিত: ০২:০৩, ২৫ মে ২০২৩

শেরপুরে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হলেন আবু তারেক

ফাইল ফটো

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এ শেরপুর জেলায় মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আবু তারেক । তার শিক্ষাগত যোগ্যতা, শিক্ষকতার অভিজ্ঞতা, বিষয়ভিত্তিক জ্ঞান ও নিষ্ঠা, সৃজনশীল প্রশ্নপত্র তৈরির দক্ষতা, সহযোগিতার প্রবণতা, চারিত্রিক দৃঢ়    তা ও সততা, শৃঙ্খলাবোধ, সময়ানুবর্তিতা, ডিজিটাল কনটেন্ট তৈরি ও মাল্টিমিডিয়ার ব্যবহারসহ বিভিন্ন বিষয় বিবেচনা করে তাকে জেলায় মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত করা হয় ।
সূত্র জানায়, শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক আবু তারেক শিক্ষা জীবনে এস.এসসি, এইচ.এসসিতে ১ম বিভাগে, বিএসসি (সম্মান), এমএসসিতে ১ম শ্রেণিতে উত্তীর্ণ হন। এছাড়াও বিএড ও এমএড এ ১ম শ্রেণিতে উত্তীর্ণ হয়ে মেধার সাক্ষর রাখেন ।
আবু তারেক শিক্ষকতার পাশাপাশি শিক্ষক পরিষদ, শেরপুর ডিবেটিং ক্লাবের সদস্য ও মেন্টর, বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি, ময়মনসিংহ অঞ্চল কমিটির প্রচার সম্পাদক, রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য, বোটানিস্ট এসোসিয়েশন ময়মনসিংহের আজীবন সদস্য, ডিস্ট্রিক্ট ডিবেট ফেডারেশন, শেরপুর এর উপদেষ্টা মন্ডলীর সদস্যসহ অনেক সামাজিক প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করে আসছেন।
শিক্ষক আবু তারেক বলেন, জেলায় শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হওয়ায় অনেক ভালো লাগছে। আমি সব সময়ই চেয়েছি শিক্ষার্থী ও শিক্ষকদের জন্য কাজ করতে। শিক্ষার্থীদের পড়াশোনার মান বৃদ্ধিতে আমি সব সময়ই ইতিবাচক ছিলাম এবং থাকবো। সেই সাথে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই আমার শ্রদ্ধেয় মা বাবা,আমার সম্মানিত শিক্ষকমন্ডলী, শিক্ষা অফিস, ছাত্র ছাত্রী, অভিভাবক, সহকর্মী, পরিচালনা পর্ষদ প্রমুখকে যাদের অনুপ্রেরণায় আমার এ পথচলা অব্যাহত আছে ।
 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়